ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাহতকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২৮ অক্টোবর ২০২১  
রাহতকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার

ক্যাম্পাসে ‘বড় ভাই’ হিসিবে না মানায় খুন করা হয় সিলেটের দক্ষিণ সুরমায় আলোচিত কলেজছাত্র আরিফুল ইসলাম রাহাতকে (১৮)। এই হত্যাকাণ্ডে অংশ নেন তিনজন। 
এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে মামলার প্রধান আসামি সামসুদ্দোহা সাদির বাড়ির পাশ থেকে উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। 

বৃহস্পতিবার সিআইডি সিলেট জোনের বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা সাংবাদিকদের এই তথ্য জানান।

সুজ্ঞান চাকমা জানান, ‘বুধবার রাতে সাদিকে সিআইডি হেডকোয়ার্টার থেকে সিলেটে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ভোরে তাকে নিয়ে অভিযানে যায় সিআইডির একটি দল। সে সময় সাদির দেখানো স্থান থেকে রাহাত হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

এদিকে রাহাত হত্যা মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। মামলার নথিপত্র বুধবার সন্ধ্যায় তদন্তকারী কর্মকর্তা সিআইডি'র উপ-পরিদর্শক রিপন কুমার দেবের কাছে হস্তান্তর করে পুলিশ।

সিনিয়র-জুনিয়র নিয়ে পূর্ব বিবাদের জেরে বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় দক্ষিণ সুরমা সরকারি কলেজ ফটকে ছুরিকাঘাতে খুন হন ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রাহাত। রাহাতকে হত্যার পর পালিয়ে যান সাদি। সাদি বখাটে ও উশৃংখল বলে দাবি করেন কলেজ অধ্যক্ষ। এর আগে একবার তাকে কলেজ থেকে বহিস্কারও করা হয়েছিলো।

নূর আহমদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়