Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

প্রতিপক্ষকে ফাঁসাতে মনিরকে হত্যা, গ্রেপ্তার ১০

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১১, ২৮ অক্টোবর ২০২১
প্রতিপক্ষকে ফাঁসাতে মনিরকে হত্যা, গ্রেপ্তার ১০

বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর মনির শেখ হত্যাকাণ্ডের মূল আসামিসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র ও একটি বন্দুক উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বাগেরহাট আয়োজিত এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান পুলিশ সুপার কে এম আরিফুল হক।

পুলিশ সুপার জানান, আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে ফাঁসাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

কে এম আরিফুল জানান, ১৯ সেপ্টেম্বর সকালে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের উত্তর পাড়ার একটি ধানক্ষেত থেকে মনিরের লাশ উদ্ধার করে পুলিশ। ২১ সেপ্টেম্বর নিহত মনির শেখের ভাই কবীর শেখ বাদী হয়ে মোল্লাহাট থানায় নাম না জানা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন। পরে পুলিশের বিভিন্ন টিম তদন্ত শুরু করে। 

বুধবার (২৭ অক্টোবর) মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে ওই ঘটনায় জড়িত ১০ জনকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের স্বীকারোক্তি দেন আসামিরা। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যায় ব্যবহৃত চাপাতি ও একটি বন্দুক উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

তিনি আরো জানান, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী পক্ষকে ফাসাতে নিজেদের লোকেরাই মনির শেখকে হত্যা করে বলে তারা পুলিশের কাছে স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের ইখলাছ শেখ (৪৫), আ. মান্নান মোল্লা (২১), ওহিদ ভূইয়া (৫০), মনির মোল্লা (৬৫), মোঃ আশিক শেখ (২০), মোঃ জাহিদ শেখ (৪৫), মোঃ জাহিদ শরীফ (৩২), ইকবাল মোল্লা (৩৭), মোঃ রেজোয়ান শেখ (২২), আল-আমিন (৪০)।
 

টুটুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়