ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুড়িগ্রামে ছাত্রকে বলাৎকরের অভিযোগে গ্রেপ্তার ১

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ৫ নভেম্বর ২০২১  
কুড়িগ্রামে ছাত্রকে বলাৎকরের অভিযোগে গ্রেপ্তার ১

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকরের অভিযোগে আলমগীর হোসেন আলম (৫০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৫ নভেম্বর) সকালে আলমগীরকে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাতে আলমগীরকে গ্রেপ্তার করা হয় 

গ্রেপ্তারকৃত আলমগীর উপজেলার সদর ইউনিয়নের খামার পত্রনবীশ গ্রামের এফাজ উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে আলমগীর এক শিশুকে মজার খেলা দেখানোর কথা বলে সুপারি বাগানে নিয়ে বলাৎকার করে। শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে শিশুটির মা স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের কাছে ঘটনার বিচার দাবি করেন। 

ঘটনা জানাজানি হলে আলমগীরের পরিবারের লোকজন বিষয়টি চেপে যাওয়ার জন্য শিশুটির পরিবারের উপর চাপ সৃষ্টি করে। পরে শিশুটির মা ওই দিন বিকেলে ভূরুঙ্গামারী থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়। পরে রাতেই আলমগীরকে গ্রেপ্তার করে পুলিশ।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, পুলিশ শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি অধিকতর নিশ্চিত হওয়ার জন্য শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল সদর হাসপাতালে প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছে। 

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আসামিকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) সকালে তাকে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

বাদশাহ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়