ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গ্যাস কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৬

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ৬ নভেম্বর ২০২১   আপডেট: ২২:৩৩, ৬ নভেম্বর ২০২১
গ্যাস কারখানায় বিস্ফোরণে দগ্ধ ৬

বাগেরহাটের মোংলা উপজেলার দ্বিগরাজ এলাকায় একটি এলপিজি গ্যাস কারখানায় বয়লার বিস্ফোরণে ৬ শ্রমিক দগ্ধ হয়েছেন।

শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকে ঢাকায় নেওয়া হয়েছে। 

দগ্ধ শ্রমিকরা হলেন—মোংলার শেলা বুনিয়ার মো. শাহ আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩০), রামপাল বাজারের রফিক শেখের ছেলে মো. তরিকুল ইসলাম (২৮), বটিয়াঘাটার নূরুল ইসলামের ছেলে নুর আলম (২৬), রামপালের ইনসান শেখের ছেলে আজিম (৩১), রামপালের পেড়িখালীর মো. আরজ আলীর ছেলে ইমরান (২৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে হাসান সিকদার (২৮)। নুর আলম ও হাসান সিকদারকে ঢাকায় নেওয়া হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেছেন, ‘দুর্ঘটনার কথা আমরা শুনেছি। ফ্যাক্টরির পক্ষ থেকে আমাদের কিছু জানানো হয়নি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বাগেরহাট কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. গোলাম সরোয়ার বলেছেন, ‘বিভিন্ন মাধ্যমে দ্বিগরাজ এলাকার একটি গ্যাস ফ্যাক্টরিতে দুর্ঘটনার খবর শুনেছি। কিন্তু কারখনার কেউ আমাদের তা জানায়নি।’

এ বিষয়ে ওই গ্যাস কারখানার কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি। তবে, দগ্ধ শ্রমিকদের পরিবার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নূরুজ্জামান/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়