ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রেডিসনে যুবকের আত্মহত্যা, কারণ অজানা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ১৬ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৩০, ১৬ নভেম্বর ২০২১
রেডিসনে যুবকের আত্মহত্যা, কারণ অজানা

ফাইল ফটো

চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’র ২০ তলা থেকে লাফিয়ে পড়ে আরিফ কবির নামে এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ এখনও অজানা। বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে নিশ্চিত করেছে পুলিশ। তবে মুখ খুলছে না রেডিসন কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে পাঠানো এক বিবৃতিতে হোটেল কর্তৃপক্ষ জানায়, এ ঘটনায় তদন্ত চলছে। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে গভীরভাবে শোকাহত। তারা নিহতের পরিবারের পাশে আছে। 

এর আগে মঙ্গলবার সকালে রেডিসন ব্লু’র সহকারী ব্যবস্থাপক (পিআর) রাহফাত সালমান রাইজিংবিডিকে জানান, রাতে ডিনার করতে আসা এক যুবক লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে। এ ব্যাপারে বিস্তারিত কিছু তিনি জানেন না।

দুপুরে সরেজমিনে বিষয়টি জানতে রেডিসন ব্লুতে গেলেও হোটেলটির প্রধান ফটকে দায়িত্বরত নিরাপত্তা কর্মকর্তা জানান, যুবকের লাফিয়ে পড়ার ঘটনা নিয়ে কর্মকর্তারা কোনো কথা বলবেন না। 

চট্টগ্রাম কোতোয়ালী থানার ওসি (তদন্ত) রেজাউল করিম বলেন, ‘আমরা গুরুত্বের সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছি। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও অন্য আলামত সংগ্রহের কাজ চলছে। আত্মহত্যাকারী যুবকের মোবাইল কল রেকর্ড এবং তার সঙ্গে অন্য কেউ রেডিসনে ছিল কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।’

সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রেডিসন ব্লু বে ভিউ হোটেলের ২০ তলা থেকে লাফিয়ে পড়ে আরিফ  কবির।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়