ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হোমনায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ১৮ নভেম্বর ২০২১  
হোমনায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

কুমিল্লার হোমনা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের (নৌকা) চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর)  দুপুরে উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের সিনাই এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের ভৈরব উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার বিট পুলিশের সভা ছিলো। দুপুর সাড়ে ১২ টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে বিদ্যালয়টিতে যাচ্ছিলেন। এ সময় তারা নৌকা প্রতীকের প্রার্থী নাজিউর রহমান ভূঁইয়ার নির্বাচনী অফিস অতিক্রমকালে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১০ জন আহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেঅ। 

আওয়ামী লীগ প্রার্থী নাজিউর রহমান ভূঁইয়া জানান, ‘স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম বহিরাগত লোকজন নিয়ে আমার সিনাই অফিসে নেতাকর্মী ও সমর্থকদের উপর হামলা করেছে। এতে আমার ৬ থেকে ৭জন নেতাকর্মী আহত হয়েছে। পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে তাঁরা।‘

তবে এ অভিযোগ অস্বীকার করে জাহাঙ্গীর আলম বলেন, ‘আমরা সভায় যাওয়ার সময় নৌকার প্রার্থীর কর্মী-সমর্থকরা আমাদের উপর হামলা করেছে। এতে আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।’

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েছ আকন্দ জানান, নির্বাচনি প্রচারণা চালানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আবদুর রহমান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়