ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্কুলছাত্রীকে যৌন হয়রানি, লজ্জায় আত্মহত্যার অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৬, ১৯ নভেম্বর ২০২১  
স্কুলছাত্রীকে যৌন হয়রানি, লজ্জায় আত্মহত্যার অভিযোগ

যৌন হয়রানি সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে শাম্মি আকতার মিলি (১৫) নামের অষ্টম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে জেলার ক্ষেতলাল উপজেলার বড় তারা গ্রামের নিজ বাড়ি থেকে  তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্য শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিল অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের সাথে। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নামিয়ে দেয়। এসময় রফিকুল নামে একজন এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করে। তখন ওই শিক্ষার্থী কান্না শুরু করলে স্থানীয়রা শুনে এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্র নাথ মণ্ডল জানান, যৌন হয়রানি অভিযোগে গত ৮ নভেম্বর শিক্ষার্থীর বাবা রফিকুল ও শাহিনুরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শামীম/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়