ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

নীলফামারী প্রসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ২১ নভেম্বর ২০২১   আপডেট: ০৫:৫১, ২১ নভেম্বর ২০২১
নীলফামারী প্রসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি তাহমিন হক ববী ও সাধারণ সম্পাদক হাসান রাব্বী

দীর্ঘ ১০ বছর পর নীলফামারী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে তাহমিন হক ববী সভাপতি  এবং হাসান রাব্বী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

শনিবার (২০ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত নীলফামারী প্রেসক্লাবে নির্বাচনের ভোট ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

কমিটির অন্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি আতিয়ার রহমান বাড্ডা, ভুবন রায় নিখিল, ইসরাত জাহান পল্লবী, মোস্তাফিজুর রহমান সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, মঞ্জুরুল আলম সিয়াম, দপ্তর সম্পাদক নূর আলম, অর্থ সম্পাদক শীষ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় চক্রবর্তী কাজল, তথ্য প্রযুক্তি-গবষণা ও সমাজকল্যাণ সম্পাদক রিনি সরকার, সাহিত্য-সংস্কৃতি ও পাঠাগার সম্পাদক আব্দুর বারী, ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন। 

নির্বাহী সদস্য পদে মীর মাহমুদুল হাসান আস্তাক, তৈয়ব আলী সরকার, ই.এ.এম আসাদুজ্জামান টিপু, রায়হান সবুক্তগীন অনিকেত, সিদ্দিক কাজল, একরামূল হক লাবু ও ওয়ালী মাহমুদ সুমন নির্বাচিত হয়ছন।

নির্বাচন পরিচালনা পর্ষদের আহবায়ক শামসুল ইসলাম বলন, ‘দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ২১টি পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করেন।  এর মধ্যে সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর, অর্থ, প্রচার ও প্রকাশনা, তথ্যপ্রযুক্তি-গবেষণা ও সমাজ কল্যাণ, সাহিত্য-সংস্কৃতি ও পাঠাগার এবং ক্রীড়া সম্পাদক পদে 
কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এসব পদের প্রার্থীরা বিনা নির্বাচনে জয়ী হন। 

ইয়াছিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়