Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ২৫ নভেম্বর ২০২১  
এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ২

পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নুর বাহাদুর (২৫) ও সুজন হাওলাদার (২২) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২৪ নভেম্বর) গভীর রাতে কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আজ (বৃহস্পতিবার) দুপুরে ওই শিক্ষার্থী বাদী হয়ে নুর বাহাদুরকে প্রধান আসামি করে ৬ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। বুধবার সরকারি খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে নুর বাহাদুরের ভাড়ায় চালিত মটরসাইকেলে ওই পরীক্ষার্থী তার বাড়ি বালিয়াতলী ইউনিয়নের চর নজির গ্রামে রওনা দেয়। এসময় নুর বাহাদুর তাকে ভুল বুঝিয়ে তাদের বাড়ি লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে নিয়ে যায়। পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে নুর বাহাদুর ধর্ষণ চেষ্টা চালায়। তার সঙ্গে সুজন হাওলাদারসহ আরো কয়েকজন যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিক্ষার্থীর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় দুই সংবাদকর্মীর সহায়তায় ওই শিক্ষার্থীকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। এমনকি অসহায় ওই শিক্ষার্থীর চিকিৎসা ব্যয় বহন করে ওই সংবাদকর্মীরা।  

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানায়, গ্রেপ্তারকৃদের আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইমরান/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়