ঢাকা     রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ২ ১৪২৮ ||  ১২ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুরে জাহাঙ্গীরের পদে আতাউল্লাহ মন্ডল

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৫:৪৬, ২৫ নভেম্বর ২০২১
গাজীপুরে জাহাঙ্গীরের পদে আতাউল্লাহ মন্ডল

আতাউল্লাহ মন্ডল

গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আতাউল্লাহ মণ্ডলকে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর)  আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার পর আতাউল্লাহ মণ্ডলকে এই পদ দেওয়া হলো। তিনি মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী মো. আতাউল্লাহ মন্ডলকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে গত সেপ্টেম্বর মাসে মেয়র জাহাঙ্গীর আলমের একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ সিনিয়র নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করায় তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙের অভিযোগ ওঠে।

সেই পরিপ্রেক্ষিতে গত ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে মেয়র জাহাঙ্গীর আলমকে বহিষ্কার করা হয়। একইসঙ্গে তার আওয়ামী লীগের সাধারণ সদস্যপদও বাতিল করা হয়। এরপর থেকেই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ নিয়ে আলোচনা শুরু হয়। অনেকেই পদ পেতে কেন্দ্রে দৌড়ঝাঁপ করেছেন। কিন্তু নিয়ম অনুযায়ী এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদকই এই দায়িত্ব পেলেন।

দায়িত্ব পেয়ে আতাউল্লাহ মন্ডল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বিশ্বাস করে যে দায়িত্ব দিয়েছেন তা সততার সঙ্গে পালন করবো। দলকে সুসংগঠিত করতে কাজ করে যাবো। কারও মনে যেন কোনো বিভেদ না থাকে এ বিষয়েও কাজ করবো।
 

 

রেজাউল করিম/তারা/ 

সর্বশেষ

পাঠকপ্রিয়