ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকার নির্বাচনী অফিসে আগুন 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২৫ নভেম্বর ২০২১  
সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকার নির্বাচনী অফিসে আগুন 

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাতের আঁধারে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত তিনটার দিকে নলতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পশ্চিম পাইকাড়ায় এ ঘটনা ঘটে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। 

নলতা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হোসেন জানান, বিএনপি-জামায়াতের নাশকতা মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমানের পক্ষ নিয়ে নৌকার কর্মী-সমর্থকদের হুমকি দিচ্ছেন। 

তিনি অভিযোগ করে বলেন, নলতার কাশিবাটি গ্রামের আওয়ামী লীগের কর্মী আনসার আলি সরদার, রশিদ, জয়নাল ও মিজানুর রহমানকে নৌকার সমর্থন না করার জন্য হুমকি দেওয়া হয়েছে। যারা কাজগুলো করছে তারাই রাতের আঁধারে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি পুড়িয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান আবুল হোসেন। 

তবে পাল্টা অভিযোগ করে নলতা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আজিজুর রহমান জানান, তার নেতাকর্মীদের হয়রানির কৌশল হিসেবে পরিকল্পিতভাবে এই জঘন্য কাজটি করেছেন নৌকা প্রতীকের প্রার্থীসহ তার কর্মী-সমর্থকরা। নৌকার বাইরে কাউকে ভোট দেওয়া যাবে না বলে তারা হুমকি দিচ্ছেন।

আজিজুর রহমান ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের শাস্তির দাবি জানান। পাশাপাশি উদ্দেশ্যপ্রণোদিতভাবে যেন তার কর্মী সমর্থকরা পুলিশী হয়রানির শিকার না হন সেজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, নৌকার নির্বাচনী অফিসে আগুন লাগার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

শাহীন গোলদার/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়