ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা রেজা হত্যা: ২ জন গ্রেপ্তার 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২৭ নভেম্বর ২০২১  
টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা রেজা হত্যা: ২ জন গ্রেপ্তার 

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা হত্যায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের আদালতে পাঠানো হয়। 

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয় তাদের। টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল সদর থানায় নিহত রেজাউলের ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। 

ওসি মীর মোশারফ হোসেন জানান, মামলায় চারজনকে আসামি করা হয়েছে। এরা হলেন— শহরের এনায়েতপুর এলাকার হারুন অর রশীদের ছেলে সাজ্জাদান দিন দ্বীপ (২৬), আকুরটাকুর পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. রবিন মিয়া (২৭), কোদালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন এবং একই গ্রামের আব্দুল হামিদের ছেলে পাভেল (২৮)।

পুলিশ জানায়, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে শুক্রবার নয়ন ও শাকিলকে পুলিশ আটক করে। তাদের বাড়ি বাসাইল উপজেলায়। শনিবার এই মামলায় দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। 

গত রোববার (২১ নভেম্বর) শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউলকে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 
 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়