ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৭ মহরম ১৪৪৪

ক্রাচে ভর করে ভোট দিলেন নজরুল

সাইফুল্লাহ হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ১১:৩২, ২৮ নভেম্বর ২০২১
ক্রাচে ভর করে ভোট দিলেন নজরুল

সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়। ভোট শুরুর ২ ঘন্টা পর ক্রাচে ভর করে ভোট দিতে আসেন নজরুল ইসলাম। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কুলাউড়া গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেখা মিলে নজরুলের।

৩৩ বয়সি নজরুল পোষাইনগর গ্রামের বাসিন্দা। তার ৪ মাস আগে মোটরসাইকেলের ধাক্কায় পা ভেঙে যায়। এরপর থেকে তিনি ঘরবন্দি জীবনে। ভোটের দিন বলে আর তাকে ঘরে রাখা যায়নি, ভোটকেন্দ্রে এসেছেন খুঁড়িয়ে খুঁড়িয়ে। এভাবে তার ভোট কেন্দ্রে আসা দেখে মুগ্ধ স্থানীয়রা।

আলাপকালে নজরুল ইসলাম জানান, আমার পা ভাঙা থাকার পরও পছন্দের প্রার্থীকে ভোট দিতে এসেছি। যাদের ভোট দিয়েছি আশা করি তারা জয়ী হবেন।

তিনি বলেন, আমি চাই যেই নির্বাচিত হোক। তারা আমাদের এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবেন।

কুলাউড়া গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ১শ ৯৭। ৬ টি বুথে চলছে ভোটগ্রহণ। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাহবুব রউফ তালুকদার বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে। ভোটগ্রহণ নির্ধারিত সময়ে শুরু হয়।

কুলাউড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। সকাল থেকে মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পরিস্থিতি এখনো পর্যন্ত স্বাভাবিক। কোথাও কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। ভোট চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।

কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নের ১৩০টি কেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ১৩ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪২৬৬৩। তন্মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১২৪৪২ ও নারী ভোটার সংখ্যা ১১৮২৩৮।

মৌলভীবাজার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়