ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কলাপাড়ায় ঋণখেলাপি ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ২৯ নভেম্বর ২০২১  
কলাপাড়ায় ঋণখেলাপি ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

পটুয়াখালীর কলাপাড়ায় ঋণখেলাপি হওয়ায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন। 

সোমবার (২৯ নভেম্বর) বিকেলে বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ।

বাছাইয়ে বাদপড়া প্রার্থীরা হলেন— চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মকবুল হোসেন হাওলাদার, টিয়াখালী ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী জায়েদা বেগম, চাকামইয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. জামাল হোসেন, নীলগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবদুর রউফ ফকির, ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আ, মালেক শরীফ এবং ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো. ছালাম হাওলাদার। 

উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ জানান, ঋণখেলাপির দায়ে তাদের প্রার্থিতা বাতিল ঘোষণা করা হয়েছে। তবে তিন দিনের মধ্যে তারা আপিল করতে পারবেন। 

আগামী ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ, ৭ ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এবং ২৬ ডিসেম্বর উপজেলার টিয়াখালী, চাকামাইয়া ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। 

নির্বাচনে তিন ইউনিয়নের ৪৯ হাজার ৭৫২ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নারী ভোটার ২৪ হাজার ৫১০ জন, আর পুরুষ ভোটার ২৫ হাজার ২৪২ জন।

ইমরান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়