ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

উপজেলা নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীকে মারধরের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২৯ নভেম্বর ২০২১  
উপজেলা নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীকে মারধরের অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এক সেবাপ্রার্থী সৌদি প্রবাসীকে মারধর করার অভিযোগ উঠেছে। 

সোমবার (২৯ নভেম্বর) সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। বিচার চেয়ে ভুক্তভোগী আজগর হোসেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় পরিচয়পত্র সংশোধনের আবেদন ভুল হওয়ার কারণে সোনাইমুড়ি উপজেলা নির্বাচন অফিসে যান আজগর হোসেন। এ সময় তিনি তার অবেদনকৃত ভুল ফরম উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদের সামনে উপস্থাপন করলে তিনি উত্তেজিত হয়ে কাগজপত্র ছুড়ে ফেলে দেন। এ সময় আজগর হোসেন প্রতিবাদ করলে অফিস সহকারী আইয়ুব উল্যাহ ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ তাকে কিলঘুষি মেরে ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেন। এরপরও শেখ ফরিদ তেড়ে এসে তাকে পুলিশের ভয়-ভীতি ও বাথরুমে আটকে রাখার হুমকি দেন। 

ভুক্তভোগী আজগর হোসেন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি দাবি করেন।

এ বিষয়ে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ বলেন, উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে তারা ব্যস্ত আছেন। আজ অফিসে এক প্রবাসীর সঙ্গে ভুল বুঝাবুঝি হয়েছে। তবে তিনি প্রবাসীকে মারধর করার অভিযোগ অস্বীকার করেন।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলুর রহমান বলেন, নির্বাচন কর্মকর্তা ও তার অফিসের এক কর্মচারীর বিরুদ্ধে প্রবাসীকে মারধর ও অসদাচরণ করার লিখিত অভিযোগ পেয়েছেন। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 
 

সুজন/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়