ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

নির্বাচনে জিতেই প্রতিপক্ষের ৪০০ কলাগাছ কর্তন

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৩০ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:০৮, ৩০ নভেম্বর ২০২১
নির্বাচনে জিতেই প্রতিপক্ষের ৪০০ কলাগাছ কর্তন

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে ৪০০ কলাগাছ কাটার অভিযোগ তুলেছেন ওই ওয়ার্ডের সাবেক তিনবারের মেম্বার শরিফ উদ্দিন।

সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাতের কোনও এক সময় কলাগাছগুলো কেটে তছরুপ করা হয়। মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে পার্শ্ববর্তী হরিরামপুর গ্রামের একজন কৃষক নিজ জমিতে পানি দিতে গিয়ে কলার ক্ষেত তছরুপ দেখে জমির মালিককে খবর দেন।

শরিফ উদ্দিন বলেন, নির্বাচনের কারণে কয়েক দিন জমির দিকে আসতে পারিনি। সকালে একজন কৃষক এই দৃশ্য দেখে আমাকে ফোন দিলে জমিতে এসে দেখি সমস্ত কলাগাছ কেটে তছরুপ করা হয়েছে।

তিনি বলেন, আমি আওয়ামী লীগ করি। বিগত তিনবারের মেম্বার ছিলাম। ২৮ নভেম্বরের নির্বাচনে হেরে যাই। ওই নির্বাচনে জয়লাভ করে জাহাঙ্গীর হোসেন। তার নির্দেশেই কলাগাছগুলো কেটে তছরুপ করা হয়েছে।

শরিফ উদ্দিন আরও বলেন, আমি ইউপি সদস্য থাকাকালীন ১৫ বছরে বুড়িপোতার মাঠে কোনও ফসলের ক্ষতি হতে দেইনি। কিন্তু নির্বাচনে পরাজিত হওয়ার দুই দিন না কাটতেই বিজয়ী প্রার্থীর নির্দেশে আমার জমির কলাগাছ কেটে তছরুপ করা হয়েছে। এতে আমার প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

অভিযোগের বিষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। নির্বাচনে হেরে শরিফ উদ্দিন ভুল বকছেন। আমি জনসেবার জন্য নির্বাচিত হয়েছি। কারও ক্ষতি করার জন্য নয়।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান ঘটনার সত্যতা প্রকাশ করে বলেন, শরিফ উদ্দিনের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মহাসিন/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়