ঢাকা     শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৯ ১৪২৯ ||  ১৪ মহরম ১৪৪৪

রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থীর দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ৩০ নভেম্বর ২০২১   আপডেট: ২১:০৮, ৩০ নভেম্বর ২০২১
রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থীর দাফন সম্পন্ন

স্বজনদের আহাজারি

রাজধানীর রামপুরায় বাসচাপায় নিহত স্কুলছাত্র মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের (১৭) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বাদ এশা ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার হালুয়া গ্রামে (দুর্জয়ের নানা বাড়ি) তার লাশ দাফন করা হয়।

জানা যায়, দুর্জয় সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের পানিশ্বর গ্রামের আবদুর রহমানের ছেলে। প্রায় ২০ বছর আগে দুর্জয়ের বাবা বাড়ি-ঘর বিক্রি করে পরিবার নিয়ে ঢাকায় চলে যান।

এর আগে সন্ধ্যার দিকে দুর্জয়ের লাশ নিয়ে আসা অ্যাম্বুলেন্সটি সরাইলের হালুয়াপাড়া গ্রামে পৌঁছে। তখন এক শোকাতুর পরিবেশের সৃষ্টি হয়। তার লাশ দেশে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

দুর্জয়ের খালাতো ভাই খোরশেদ আলম বলেন, দুর্জয়ের বাবা আবদুর রহমান প্রায় ২০ বছর আগে বাড়ি-ঘর বিক্রি করে পরিবার নিয়ে ঢাকায় চলে যান। সেখানে তিনি একটি চায়ের দোকান চালাতেন। তিন ভাই-বোনের মধ্যে দুর্জয় ছিল সবার ছোট। তার বড় ভাই মনির হোসেন ঢাকায় প্রাইভেট গাড়ি চালায়। বড় বোন ঝুমা আক্তারের বিয়ে হয়ে গেছে। বাবা আবদুর রহমান মাঝে মধ্যে ছেলে-মেয়েদের নিয়ে হালুয়াপাড়ায় বেড়াতে আসতেন।

দুর্জয়ের মা রাশেদা বেগম বলেন, সোমবার ছিল দুর্জয়ের জন্মদিন। সে পড়াশুনা করে একদিন বড় হওয়ায় স্বপ্ন দেখত। আমাকে বলত এসএসসির রেজাল্ট ভালো হলে ঢাকার নামকরা কলেজে ভর্তির ব্যবস্থা করতে।

তিনি আরও বলেন, সোমবার রাতে বন্ধুর ডাকে বাসা থেকে বেরিয়ে যায়। পরে খবরে দেখি বাসচাপায় আমার দুর্জয় মারা গেছে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার রামপুরা এলাকায় গ্রীন অনাবিল পরিবহনের বাসের চাপায় নিহত হন স্কুলছাত্র দুর্জয়।

রুবেল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়