ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খালেদার মুক্তির জন্য প্রত্যেক পাড়ায় আন্দোলন করার আহ্বান

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ৩০ নভেম্বর ২০২১   আপডেট: ২১:১৩, ৩০ নভেম্বর ২০২১
খালেদার মুক্তির জন্য প্রত্যেক পাড়ায় আন্দোলন করার আহ্বান

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে প্রতিটি পাড়ায়, মহল্লায় আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। 

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার কিছু হলে এর দায় সরকারকেই নিতে হবে। তার মুক্তির জন্য প্রতিটি পাড়ায়, মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে। 

বেলা আড়াইটায় সিলেট নগরীর রেজিস্টারি মাঠে এ সমাবেশ শুরু হয়। সিলেট মহানগর বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, এনামুল হক প্রমুখ। 

সমাবেশ উপলক্ষে দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে রেজিস্টারি মাঠে হাজির হন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। পুলিশও ছিলো সতর্ক অবস্থানে।

বিশেষ অতিথির বক্তব্যে দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকরা বলেছেন দেশে খালেদা জিয়ার চিকিৎসা সম্ভব না। সরকার খালেদা জিয়াকে হত্যা করতে তার মুক্তি দিচ্ছে না বলে মন্তব্য করেন তিনি।

যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল বলেন, এই সরকারের কাছে আবদার করে লাভ হবে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রতিহিংসার কারণে খালেদা জিয়ার সুচিকিৎসা ব্যাহত হচ্ছে।
 

নূর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়