ঢাকা     বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৩ ১৪২৮ ||  ২৩ জমাদিউস সানি ১৪৪৩

কুষ্টিয়ায় ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০২, ১ ডিসেম্বর ২০২১  
কুষ্টিয়ায় ঘুমন্ত শিশুকে পানিতে ফেলে হত্যা

কুষ্টিয়ার মিরপুরের মাজিহাটে ঘুমন্ত অবস্থায় পুকুরের পানিতে শিশু নাতিকে ফেলে দেয় মানসিক ভারসাম্যহীন নানী। তার বেশ কিছু সময় পর লাশ উদ্ধার করে এলাকাবাসী।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে জেলার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাটে নানী বাড়িতে অবস্থান করা শিশু জান্নাতুল (১) ঘুমিয়ে ছিল। ঠিক সেই সময় মানসিক ভারসাম্যহীন নানী শিশুটিকে নিয়ে পুকুরের পানিতে ফেলে দেয়। এরপর তিনি এলাকাবাসীকে বলতে থাকেন আমি শিশুটিকে পুকুরের পানিতে ফেলে দিয়েছি। তাৎক্ষণিক এলাকাবাসী পুকুরের পানিতে খোঁজাখুজি করলে শিশুটিকে পুকুরে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে।

পরে পরিবারের লোকজন শিশুটিকে নিয়ে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডা. সাবরিনা খাতুন মৃত ঘোষণা করেন। সেই সাথে তিনি বলেন হাসপাতালে আসার আগেই শিশুটি মারা গেছে।

নিহত শিশুটির দাদার সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘আমার বউমার সঙ্গে আমার বিকেলে কথা হয়। এরপর তিনি বলেন তার নাতি ঘুমাচ্ছে। তার কিছু সময় পরেই ফোন আসে আমার নাতি আর নেই।’

নিহত শিশুর জান্নাতুল মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের গোবিন্দগুনিয়া গ্রামের মো. জাকারিয়ার মেয়ে। শিশুটির নানী রহিমা বেগম (৪০) মাজিহাট এলাকার জিয়ারুল ইসলামের স্ত্রী।

এ ব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, ‘ঘটনায় তাৎক্ষণিক এই শিশুটির নানীকে আটক করা হয়েছে এবং শিশুটিকে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

কাঞ্চন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়