ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘খালেদাকে লন্ডনে নিয়ে অপরাজনীতির প্লাটফর্ম খোলা হবে’ 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ১ ডিসেম্বর ২০২১  
‘খালেদাকে লন্ডনে নিয়ে অপরাজনীতির প্লাটফর্ম খোলা হবে’ 

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে যখন দৃশ্যমান উন্নয়ন চলছে, তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করে মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করছে। সেই কারণে একসঙ্গে থেকে প্রতিক্রিয়াশীল চক্রের সব ষড়যন্ত্র প্রতিহত করতে সকলকে প্রস্তুত থাকতে আহ্বান জানান সিটি মেয়র।  

বুধবার (০১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন বেলেন, খালেদা জিয়ার চিকিৎসা সরকার করবে বলে বলছে। সেখানে তাকে বাইরেই নিতে হবে, দেশে হলে হবে না— এমন জেদ থেকে পানি ঘোলা করার উদ্দেশ্যটা কী? নিশ্চয় তাদের কোনো উদ্দেশ্য রয়েছে। খালেদা জিয়ার জ্যেষ্ঠ সন্তান তারেক রহমান অজস্র অপকর্মের নায়ক। তিনি এখন লন্ডনে আছেন। তিনি তার মাকে লন্ডনে নিয়ে গিয়ে আরেকটি অপরাজনীতির প্লাটফর্ম খুলবেন, সেটা বলা যায়। 

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে লিটন বলেন, ‘দু-একটি জায়গায় এমন ঘটনা ঘটছে। সেই বিষয়ে আমাদের আরও সতর্ক থাকতে হবে। আমরা দীর্ঘ দিন ক্ষমতায় রয়েছি, দেশের কল্যাণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দলের দিকে নজর রাখলেও ফাঁক-ফোকর দিয়ে যারা অন্য চেতনায় বিশ্বাসী, তারা যে দলে চলে আসেননি; তা বলা যবে না। যারা দলে চলে এসেছেন, তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেওয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন।’ 

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এএইচএম খায়রুজ্জামান লিটন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 

 বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়