ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

নির্বাচনি সহিংসতা: আ.লীগ ও ছাত্রলীগ নেতা গ্রেপ্তার 

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ১ ডিসেম্বর ২০২১  
নির্বাচনি সহিংসতা: আ.লীগ ও ছাত্রলীগ নেতা গ্রেপ্তার 

ইয়াছিন সরদার ও মোহাম্মদ আলী মোল্লা

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বিগত উপজেলা নির্বাচনপরবর্তী একটি বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের মামলায় গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা (৪৫) ও দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন সরদারকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। 

মোহাম্মদ আলী গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ানপাড়া মহল্লার মৃত আব্দুল মোল্লার ছেলে এবং ইয়াছিন দেবগ্রাম ইউনিয়নের পূর্ব তেনাপচা গ্রামের খালেক সরদারের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৪ মার্চ উপজেলা নির্বাচন নিয়ে পূর্ব শত্রুতার জেরে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের বাসিন্দা হোটেল ব্যবসায়ী আব্দুল মান্নান মোল্লার বাড়িতে হামলা, ভাংচুর, মারপিট ও লুটপাট করা হয়। এ ঘটনায় ১৫ মার্চ মান্নান মোল্লা বাদী হয়ে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামিরা সবাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। 

মামলার এজাহারে মোহাম্মদ আলী মোল্লা ৮নং এবং ইয়াছিন সরদার ৪নং আসামি। এ মামলায় আদালত আটকাদেশ জারি হওয়ায় পুলিশ তাদের গ্রেপ্তার করে। তবে মামলার অপর আসামিরা জামিনে রয়েছেন। 

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ বলেন, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মরহুম নুরুল ইসলাম মন্ডলের ঘনিষ্ঠ আত্মীয় আব্দুল মান্নান প্রতিহিংসার বশবতী হয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেন। তিনি গ্রেপ্তারকৃত আসামিদের মুক্তি দাবি করেন। 

সুকান্ত/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়