ঢাকা     বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২২ জমাদিউস সানি ১৪৪৩

ছেলেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়লেন বাবা

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৩৬, ২ ডিসেম্বর ২০২১
ছেলেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে এসে ট্রেনে কাটা পড়লেন বাবা

নাটোরের লালপুরে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের চাকায় কাটা পড়ে হেমায়েত উদ্দিন (৬৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে উপজেলার গোপালপুর আজিমনগর রেলস্টেশনে রেললাইন পার হওয়ার সময় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত হেমায়েত উদ্দিনের বাড়ি খুলনা শহরের বাগমারা এলাকায়। তিনি খুলনা যুব উন্নয়ন অধিদপ্তরের অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক। কাদিরাবাদ সেনানিবাসের বাংলাদেশ সেনাবাহিনী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বাউয়েট) ছেলের ভর্তি পরীক্ষার জন্য তিনি নাটোর এসেছিলেন। 

লালপুর থানা সূত্রে জানা যায়, নিহত হেমায়েত উদ্দিনের বাড়ি খুলনা শহরের বাগমারা এলাকায়। 
নিহতের ছেলে রাফিউল ইসলাম জানান, বাংলাদেশ সেনাবাহিনী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বাউয়েট) ভর্তি পরীক্ষার মৌখিক পরীক্ষা শেষে তিনি ও তার বাবা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে বাড়ি ফেরার জন্য যাচ্ছিলেন। হুইসেল শুনে ট্রেন চলে আসছে ভেবে তাড়াহুড়া করে রেললাইনের ওপর দিয়ে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করেন। তিনি দৌড়ে প্ল্যাটফর্মে উঠলেও তার বাবা পা পিছলে পড়ে যান। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। 

আজিমনগর রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্ল্যাটফর্মে ওঠার সময় দিনাজপুর থেকে ঢাকাগামী বিরতিহীন দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে হেমায়েত উদ্দিন মৃত্যুবরণ করেন। 

ঈশ্বরদীর জিআরপি থানার ওসি গোপাল চন্দ্র কর্মকার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে রাতেই মরদেহ হস্তান্তর করা হয়। 

নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৯৮০ দশকের ছাত্রলীগ নেতা ও অত্যন্ত কাছের বন্ধু ছিলেন হেমায়েত উদ্দিন। তার মর্মান্তিক মৃত্যুতে অত্যন্ত মর্মাহত হয়েছি। 

আরিফুল ইসলাম/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়