ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

হামলার অভিযোগে নারীর সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ৩ ডিসেম্বর ২০২১  
হামলার অভিযোগে নারীর সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শুত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন হামলা ও জীবননাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন আসমা আক্তার নামের এক নারী।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। 

আসমা আক্তার জানান, তার দুলাভাই দিপু শেখের সঙ্গে মোরেলগঞ্জ পৌরসভার ভাইজোড়া গ্রামের রমিজ তালুকদারের অনেকদিন ধরেই গন্ডোগোল চলছে। এই নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এরপর দিপু শেখ রমিজ তালুকদারের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা করেন। বর্তমানে মামলাটি বাগেরহাট আদালতে বিচারাধীন আছে। মামলাটি হওয়ার পর থেকেই রমিজ তালুকদার ও তার লোকজন  মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছেন। 

গত ২৯ নভেম্বর ওই মামলার আসামিরা দিপু শেখের বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় তাদের হামলায় দিপু শেখ ও তার স্বজন লোকমান, মুন্নু গুরুতর আহত হয়। তাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।  পরে দিপু শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে আসামিরা আমার পথরোধ করে এবং অস্ত্রের মুখে সোনার চেইন ও নগদ অর্থ লুটে নেয়। সে সময় তারা আমার জীবননাশেরও হুমকি দেয়। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে আসামিরা আমাকেসহ আত্মীয়স্বজনদের নানাভাবে হুমকি দিতে শুরু করেছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। ’

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘জমি নিয়ে বিরোধের বিষয়টি জানা গেছে। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে। ’

টুটুল/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়