ঢাকা     মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

নিখোঁজের ৪ দিন পর শিশুর গলিত মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৯, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ০৯:০৫, ৪ ডিসেম্বর ২০২১
নিখোঁজের ৪ দিন পর শিশুর গলিত মরদেহ উদ্ধার

ইয়ামিন মিয়া। ফাইল ফটো

নরসিংদীতে নিখোঁজের ৪ দিন পর ইয়ামিন মিয়া (৮) নামে এক শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের একটি পরিত্যক্ত ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশুটি উত্তর বাখরনগর গ্রামের জামাল মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২৮ নভেম্বর রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর গ্রাম থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না শিশুটিকে। এর পরের দিন থেকেই ফোনে এবং বিভিন্ন সময়ে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবী করছিল দুর্বৃত্তরা। বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে মুক্তিপণের মেসেজ পেয়ে তার পরিবার রায়পুরা থানা পুলিশের শরণাপন্ন হয় এবং গত ১ ডিসেম্বর থানায় অভিযোগ করে। এরপর থেকে পুলিশ কাজ শুরু করলেও শিশুটির কোনও খোঁজ মেলেনি। শুক্রবার সকালে বাখনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনে এক ডোবা থেকে গলিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. আতাউর রহমান জানান, দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল দুর্বৃত্তরা। নিখোঁজ ওই শিশুর মা বাদী হয়ে রায়পুরা থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যক্তিকে সন্দেহ করেন বলে জানিয়েছিলেন। আমরা চেষ্টা করেছি শিশুটিকে উদ্ধার করতে। তবে শুক্রবার সকালে তার মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্ত চলছে, এই ঘটনার সাথে যারা জড়িত দ্রুততম সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়