ঢাকা     সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৩ ১৪২৮ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুরে ২ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৫, ৪ ডিসেম্বর ২০২১  
গাজীপুরে ২ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা 

গাজীপুরের এক মা তার দুই শিশু কন্যাকে গলা টিপে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন। 

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার পর সদর থানাধীন মুক্তারটেক এলাকায় এ ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) জাকির হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা দুই শিশুর নাম তাসকিয়া জাহান তাবিহা (৪) ও তাসনিম জাহান বুশরা (১০ মাস) । তারা কুমিল্লা জেলার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামের বিল্লাল হোসেনে ও লিজা আক্তার দম্পতির মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছর আগে লিজা আক্তারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় বিল্লাল হোসেনের। বিয়ের পর তাদের সংসারে দুটি কন্যা সন্তান জন্ম নেয়। দুই মাস আগে লিজা ও বিল্লাল মুক্তারটেক এলাকার একটি বাসা ভাড়া নেন। শনিবার বিকেলে তাদের দুই সন্তান বাইরের খাবার খাওয়ার জেদ করে। তাদের জন্য নাস্তা আনতে বাসার নিচে যায় বিল্লাল। সন্ধ্যা ৬টার দিকে মুড়ি, কলা এবং কেক নিয়ে বাসায় ফিরে তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রী লিজাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ও খাটের বিছনার উপর দুই শিশুর লাশ দেখতে পান। 

বিল্লালের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে লিজা আক্তারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ও পুলিশকে খবর দেয়।

পুলিশের উপ-কমিশনার (উত্তর) জাকির হাসান বলেন, শিশু দুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশু দুটিকে শ্বাসরোধে হত্যার পর মা আত্মহত্যার চেষ্টা করেছেন। অচেতন অবস্থায় লিজা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়