ঢাকা     বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৪ ১৪২৮ ||  ২৩ জমাদিউস সানি ১৪৪৩

পুলিশ পরিচয়ে গরু ডাকাতি, ৬ পুলিশ ক্লোজড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২৫, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ০১:২৭, ৫ ডিসেম্বর ২০২১
পুলিশ পরিচয়ে গরু ডাকাতি, ৬ পুলিশ ক্লোজড

চাঁপাইনবাবগঞ্জে একটি গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে খামার মালিক ও তার স্ত্রীকে বেঁধে রেখে খামার থেকে ১৫টি গরু নিয়ে যায়। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ৬ পুলিশ সদস্যকে গোমস্তাপুর থানার দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। 

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। 

শনিবার (৪ ডিসেম্বর) রাতে এতথ্য নিশ্চিত করেছেন গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস।

ক্লোজড করা পুলিশ সদস্যদের মধ্যে তিনজন কনস্টেবল, দুইজন সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) ও একজন পুলিশ পরিদর্শক (এসআই) রয়েছেন। 

গরুর খামারের মালিক আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে পুলিশ পরিচয়ে আমার বাড়িতে ডাকাতের দল প্রবেশ করে। পরে আমাকে এবং আমার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে তারা খামারে থাকা ১৫ টি গরু নিয়ে যায়। ঘটনার সময় ৯৯৯-এ ফোন দেওয়া হয়। ৩ ঘণ্টা পর শনিবার ভোর ৫ টার দিকে ওই এলাকায় টহলে থাকা গোমস্তাপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে।

খবর জানাজানি হলে শনিবার সকালে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম ও গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাসসহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, এ ঘটনায় ওই গরু খামারের মালিক বাদি হয়ে থানায় মামলা করেছেন। সন্দেহভাজন ৪ জনকে আটক করা হয়েছে। 

মেহেদি/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়