ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ট্রেনের ধাক্কায় ইজিবাইক চালকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:১৩, ৫ ডিসেম্বর ২০২১
ট্রেনের ধাক্কায় ইজিবাইক চালকের মৃত্যু

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। রোববার (৫ ডিসেম্বরে) বেলা সোয়া ১১টার দিকে রায়পুরা উপজেলার খানাবাড়ি রেলস্টেশনের আউটার সংলগ্ন রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আমানউল্লাহ (২৫)। তিনি রায়পুরার মির্জানগর ইউনিয়নের উত্তর মির্জানগর গ্রামের পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। বেলা সোয়া ১১টার দিকে ট্রেনটি খানাবাড়ি রেলস্টেশনের আউটার সংলগ্ন রেলক্রসিং অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। ওই সময় আমানুল্লাহ তার ইজিবাইকে ধান ভানার মেশিন নিয়ে রেলক্রসিংটি পার হচ্ছিল। স্থানীয় লোকজন গুরুতর আহত আমানউল্লাহকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ারে পথে তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি খানাবাড়ির রেলক্রসিংটি অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছি।

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়