ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৬ ১৪২৮ ||  ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ব্যবসায়িদের টাকা নিয়ে নগদের ডি.এস.ও উধাও, থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৩, ৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ০১:২৮, ৬ ডিসেম্বর ২০২১
ব্যবসায়িদের টাকা নিয়ে নগদের ডি.এস.ও উধাও, থানায় অভিযোগ

লালমনিরহাটে চার ব্যবসায়ীর থেকে ১১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে মীর এরশাদুল হক নামের নগদে কর্মরত একজন ডি.এস.ও'র বিরুদ্ধে। এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।

রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী ব্যবসায়ীরা নগদ ডিস্ট্রিবিউশন অফিসে গোলযোগ বাধার সম্ভাবনা দেখা দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

ব্যবসায়ী জাহিদুল ইসলাম,আফজাল হোসেনসহ উপস্থিত ব্যবসায়ীরা সাংবাদিকদের বলেন, আমরা ব্যবসায়ী মানুষ। দোকান থেকে যা আয় হয় তা দিয়েই চলে সংসার কিন্তু টাকাগুলো এভাবে ডিএসও নিয়ে যাওয়ায় দোকান বন্ধ। আয় না থাকায় খুব কষ্টে আছি আমরা।

ভুক্তভোগী ব্যবসায়ীরা বলেন, মীর এরশাদুল হক নগদের ডিএসও হিসেবে কাজ করেন। নিয়মিতভাবে আমরা তার সাথে লেনদেন করে থাকি। বরাবরের মত ৭ নভেম্বর ডিএসও মার্কেটিং এর কাজে আসে এবং বিটুবি দিবে বলে টাকা নেয়। তাৎক্ষণিক টাকা বিটুবি না দিয়ে পরে দিবে জানায়। কিন্তু পরে না দিলে আমরা অফিসে যোগাযোগ করি। পরের দিনও টাকা না পাওয়ায় শাখা ম্যানেজার মতিউর রহমানের সাথে কথা বলি। তিনি বলেন ডিএসও এর মা অসুস্থ। অফিসে আসলে দিবো। কিন্তু কয়েকদিন পেরিয়ে গেলেও আমরা টাকা পাইনি এবং ডিএসও এরশাদুলের নাম্বার বন্ধ। এসব ব্যবসায়ী তাদের টাকা ফেরত পাবার আশায় নগদ ডিস্ট্রিবিউশন অফিসে ঘুরেও কোনো সুফল পাচ্ছে না।

বিষয়টি নিয়ে নগদের জেলা ডিস্ট্রিবিউশন ম্যানেজার  জানান, আমরাও এরশাদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ফারুক আলম/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়