ঢাকা     সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১০ ১৪২৮ ||  ২০ জমাদিউস সানি ১৪৪৩

সিলেট চেম্বার নির্বাচনে একমাত্র নারী প্রার্থী সামিয়া চৌধুরী 

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ৬ ডিসেম্বর ২০২১  
সিলেট চেম্বার নির্বাচনে একমাত্র নারী প্রার্থী সামিয়া চৌধুরী 

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র নির্বাচনে অর্ডিনারি ক্যাটাগরি থেকে পরিচালক পদে অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী প্রতিদ্বন্ধিতা করছেন।

অর্ডিনারি ক্যাটাগরি থেকে সিলেট চেম্বারের ইতিহাসে সামিয়া চৌধুরীই প্রথম কোন নারী প্রার্থী। চেম্বার নির্বাচনে বিজয়ী হয়ে সিলেটের ব্যবসায়ীদের জন্যে কাজ করতে চান তিনি।

সিলেট সরকারি মহিলা কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ভিপি ও জিএস ছিলেন। সিলেট নগরীর নয়াসড়ক এলাকার আরশি বুটিক এন্ড টেইলার্সের স্বত্বাধিকারী সামিয়া চৌধুরী সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র নারী উদ্যোক্তা উন্নয়ন সাব-কমিটি'র আহবায়ক। উইমেন পর উইমেন রাইটস'র প্রেসিডেন্ট, উইমেন বিজনেস সেন্টার'র ম্যানেজিং ডাইরেক্টর ও জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

তিনি ইডেন গার্ডেন স্কুল এন্ড কলেজের সাবেক ভাইস-চেয়ারম্যান, মদন মোহন কলেজের সাবেক প্রভাষক ও খাজাঞ্চিবাড়ি স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক। এছাড়াও তিনি কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের আজীবন সদস্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও সিলেট জেলা শিল্পকলা একাডেমীরও সদস্য।

সিলেটের সকল আন্দোলন সংগ্রামের পরিচিতমুখ সামিয়া বেগম চৌধুরী আসন্ন সিলেট চেম্বার নির্বাচনে চেম্বার সদস্যদের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর শনিবার সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন অনুষ্ঠিত হবে।

নূর আহমদ/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়