ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোর ইজিবাইক চালকের মৃত্যু রহস্য উদঘাটন

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:৩২, ৬ ডিসেম্বর ২০২১
কিশোর ইজিবাইক চালকের মৃত্যু রহস্য উদঘাটন

অন্তর মিয়া। ফাইল ফটো

নরসিংদীতে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজের একদিন পর অন্তর মিয়া (১৩) নামে এক কিশোর চালকের মরদেহ উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন ও ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- আল আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম (২৫), ছগির মিয়া (৩১) ও সাজ্জাদ (৩২) ।

সোমবার (৬ ডিসেম্বর) নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান সংবাদ সম্মেলনে জানান, ওয়াজে যাওয়ার কথা বলে ওই কিশোরের ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করা হয়। পরবর্তীতে চালককে খুন করে তার ইজিবাইক ছিনতাই করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত আন্তঃজেলা ছিনতাইকারী দলের ৫ সদস্যকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার জানান, গত বুধবার (১ ডিসেম্বর) রাতে মাধবদীর বালাপুর এলাকায় ওয়াজ মাহফিলে যাবার উদ্দেশে পাঁচ ব্যক্তি চারশত টাকায় ওই কিশোরের ইজিবাইক ভাড়া করে। ওয়াজ মাহফিলে পৌঁছানোর আগেই খিলগাঁও গ্রামের পাশের একটি নির্জন স্থানে কিশোর চালককে লোহার রড দিয়ে আঘাত করে। এসময় গামছা দিয়ে বেঁধে কিশোরকে ডোবায় ফেলে দিয়ে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

সাহেব আলী আরও জানান, এ ঘটনার তদন্ত ও জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। সোমবার ভোর পর্যন্ত নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িত আন্তঃজেলা ছিনতাইকারী দলের ৫ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একাধিক ব্যক্তির বিরুদ্ধে আগেও খুনসহ চুরির মামলা রয়েছে। হত্যায় ব্যবহৃত লোহার রড, গামছা জব্দ করাসহ ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

এর আগে গত ২ ডিসেম্বর বিকেলে মাধবদীর খিলগাঁও দরগাহ বাড়ি সংলগ্ন একটি ডোবায় অন্তর মিয়ার মরদেহ পাওয়া যায়। নিহত অন্তর খিলগাঁও গ্রামের মো: কামাল হোসেনের ছেলে।

আরও পড়ুন: নিখোঁজের একদিন পর কিশোরের মরদেহ উদ্ধার

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়