ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীর বিরুদ্ধে যৌতুক মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:৫৫, ৬ ডিসেম্বর ২০২১
স্ত্রীর বিরুদ্ধে যৌতুক মামলা

যশোরে যৌতুক দাবির অভিযোগে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে মামলা করেছেন জিল্লুর রহমান নামে এক ব্যক্তি। সোমবার (৬ ডিসেম্বর) যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন তিনি।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। কোর্ট জিআরও খাইরুল ইসলাম রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বাদী জিল্লুর রহমান যশোর কেন্দ্রীয় কারাগারের রক্ষী ও চুয়াডাঙ্গা দামুড়হুদা থানার হুদাপাড়া গ্রামের আমজাদ মোল্লার ছেলে। আসামিরা হলেন জিল্লুর রহমানের স্ত্রী জিনিয়া খাতুন, শ্বশুর নূর ইসলাম ও শাশুড়ি ময়রম বেগম।

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ২০ ডিসেম্বর কারারক্ষী জিল্লুর রহমান জিনিয়া খাতুনকে বিয়ে করেন। বিয়ের দিনই তিনি স্ত্রীর দেনমোহর পরিশোধ করেন। পরবর্তীতে যশোর কারাগার কোয়ার্টারে বসবাস শুরু করেন। এরপর অপর আসামিদের কুপরামর্শে জিনিয়া ১০ লাখ টাকা নগদ অথবা তার পিতার বাড়ি একটি ভবন নির্মাণ করে দিতে বলেন। এতে রাজি না হওয়ায় গোলযোগ করে জিনিয়া খাতুন পিতার বাড়ি চলে যান। গত ৩ ডিসেম্বর জিনিয়াকে ফোন করে বাসায় ফিরে আসতে অনুরোধ করলে যৌতুকের দাবি না মেটা পর্যন্ত সংসার করবে না বলে জানিয়ে দেন।

রিটন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়