ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ড্রেনে পড়ে যাওয়ার ৩০ ঘণ্টায়ও উদ্ধার হলো না শিশু কামাল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৭, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ০১:০৯, ৮ ডিসেম্বর ২০২১
ড্রেনে পড়ে যাওয়ার ৩০ ঘণ্টায়ও উদ্ধার হলো না শিশু কামাল

চট্টগ্রামের ষোলশহর এলাকায় নগরীর খোলা ড্রেনে (চশমা খাল) পড়ে নিখোঁজ ১০ বছর বয়সী শিশু কামালের সন্ধান মিলেনি ৩০ ঘণ্টায়ও। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সমন্বয়ে মঙ্গলবার বিকেল ৪টা থেকে উদ্ধার অভিযান রাত ১০ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত চলমান ছিল।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, ‘আমরা জানতে পেরেছি, চশমা খালের মধ্যে প্লাস্টিকের বোতল ও ভাঙারি মালামাল খুঁজতে গিয়ে কামাল নামের শিশুটি নিখোঁজ হয়েছে। খবর পাওয়ার সাথে সাথেই ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।’

ফায়ার সার্ভিস বিভাগের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী জানান, গতকাল বিকেলে শিশুটি এই খালে নিখোঁজ হলেও আমরা আজ বিকেলে এই তথ্য জানতে পারি। ইতোমধ্যে পেরিয়ে গেছে প্রায় ২৪ ঘণ্টা। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হওয়া উদ্ধার অভিযান রাত ১০টা পর্যন্ত চলমান রয়েছে। তবে এখনো শিশুটির কোন সন্ধান মিলেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে শিশুটি অনেকটা পথশিশু। তার বাবাও অপ্রকৃতিস্থ। প্লাস্টিকের বোতল, ভাঙাড়ি জিনিসপত্র কুড়িয়ে এগুলো বিক্রি করে তারা জীবিকা নির্বাহ করতো। মঙ্গলবার বিকেলে খালে ভাসমান আবর্জনার মধ্যে খালি বোতল কুড়াতে গিয়েই ছেলেটি আবর্জনার গভীরে ডুবে যায়।

রেজাউল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়