ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হরিপদের নিহতের ১৬ দিনের মাথায় মায়ের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৭:২৩, ৮ ডিসেম্বর ২০২১
হরিপদের নিহতের ১৬ দিনের মাথায় মায়ের মৃত্যু

রেনুবালা সাহা। ফাইল ফটো

সন্ত্রাসীদের গুলিতে নিহত হরিপদ সাহার মৃত্যুর ১৬ দিনের মাথায় তার মা রেনুবালা (১০৩) সাহা মারা গেছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আজ দুপুরে নগরীর টিক্কারচর মহাশ্মশানে রেনুবালার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নিহত হরিপদের বোন ভুলু রানী সাহা বলেন, আমার ভাই মাকে দেখত। হত্যাকাণ্ডের পর মাকে বলিনি ভাই আর জীবিত নেই। কিন্তু এক সপ্তাহ পরে মা বিষয়টি টের পেয়ে যায়। যেদিন থেকে টের পেয়েছে হরিপদ নেই, সেদিন থেকেই ঠিকমতো খাওয়া-দাওয়া ছেড়ে দেয়।

তিনি আরও বলেন, কেউ আমাদের বাড়িতে আসলে মা তার দিকে তাকিয়ে থাকত। ভাইয়ের শোক সইতে না পেরে মা পরপারে চলে গেছে। ভাইয়ের সকল খুনিদের ফাঁসি চাই।

পরিবার সূত্র জানায়, বৃদ্ধা রেনুবালার ছয় মেয়ে ও এক ছেলে। হরিপদ ছিলেন সবার ছোট। পাঁচ মাস আগে হৃদরোগে হরিপদের স্ত্রী রিংকু রানী সাহা মারা গেছেন। তিন বছর আগে হরিপদের এক বোন মঞ্জু রানী সাহা মারা গেছেন। হরিপদের জীবিত পাঁচ বোন সবাই স্বামীর বাড়িতে থাকেন। মায়ের সেবা-যত্ন হরিপদ একাই করতেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা।

রহমান/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়