ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমিকার সঙ্গে অভিমান: স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:০৮, ৮ ডিসেম্বর ২০২১
প্রেমিকার সঙ্গে অভিমান: স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

শুভ দাস। ফাইল ফটো

প্রেমিকার সঙ্গে অভিমান করে পাবনার চাটমোহরে ফেসবুক স্ট্যাটাস দিয়ে শুভ দাস (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। মৃত্যুর ঘণ্টাখানেক আগে শুভ ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি ও হিন্দি সিনেমার আংশিক ভিডিও পোস্ট দেন। সর্বশেষ সে তার প্রোফাইল পিকচারটিতে ‘দ্য এন্ড’ ক্যাপশন লিখে পরিবর্তন করেন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনার চাটমোহর পৌর শহরের কালীসাগরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শুভ দাস ওই এলাকার সুব্রত দাসের ছেলে। চলতি বছর চাটমোহর সরকারি কলেজ থেকে শুভর এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে শুভর বাবা নিজ কর্মস্থলে এবং মা শুভ্রা দাস বাড়ির পাশে বাজারে কেনাকাটা করতে যান। সন্ধ্যার পর শুভর মোবাইলে কল করেন তার বাবা। এসময় ফোন রিসিভ না করলে বাড়িতে এসে দেখেন গেট ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করে ছেলের কোনও সাড়াশব্দ পাননি। পরে মই বেয়ে গেটের উপর দিয়ে বাড়ির ভেতরে যান তিনি। এসময় ঘরের আড়ার সঙ্গে ছেলেকে মাফলার পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শুভর। সম্প্রতি তাদের দুজনের মধ্যে মনোমালিন্য হয়। এ নিয়ে গত ২৭ নভেম্বর ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় শুভ। পরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসার পর সুস্থ হন।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সাকের্ল) সজীব শাহরীন বলেন, হাসপাতাল থেকে শুভ নামে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি বিষয়টি প্রেমঘটিত। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শাহীন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়