ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ৯ ডিসেম্বর ২০২১  
হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

মাদারীপুরের শিবচরে দাদন চোকদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আরমানকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে রাজধানীর কাপ্তান বাজার থেকে তাকে আটক করা হয়। পরে রাত ৮ টার দিকে শিবচর থানায় তাকে আনা হয়।

বৃহস্পতিবার  (৯ ডিসেম্বর) দুপুর পৌনে ১২ টার দিকে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন এতথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত আরমান শিবচর পৌরসভার পূর্ব শ্যামাইল গ্রামের মৃত ছামাদ শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শ্যামাইল গ্রামের দাদন চোকদারের সঙ্গে জমিজমাসহ বিভিন্ন সমস্যা নিয়ে পার্শ্ববর্তী সেলিম শেখের এক বছর ধরে দ্বন্ধ চলছিল। এই দ্বন্ধের জেরে গত বছর তাদের মধ্যে মারামারি হয়। পরে ওই ঘটনায় আদালতে একটি মামলা হয়।সম্প্রতি দাদন চোকদারের পক্ষে মামলায় রায় দেয় আদালত। এতে ক্ষিপ্ত হয়ে সেলিম শেখ, তার ছেলে ও ভাতিজারা দাদন চোকদারকে হত্যার হুমকি দেয়। 

২৩ নভেম্বর দুপুরে দাদন চোকদার শিবচর বাজার থেকে ভ্যানে করে নিজ বাড়ি যাওয়ার পথে সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখসহ কয়েকজন আসামি দাদন চোকদারকে ভ্যান থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় স্থানীয় বাসিন্দারা তাকে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল নিয়ে যায়। সেখানেই দাদন চোকদার মারা যান।

ওই ঘটনায় পরের দিন সকালে দাদন চোকদারের ভাই পান্নু চোকদার নজরুল শেখ,সেলিম শেখসহ ১৩ জনের নাম উল্লেখ করে এবং নাম না জানা ১৫ জনকে আসামি করে শিবচর থানায় হত্যা মামলা করেন।

মামলায় ১৫ দিন পরে তথ্য প্রযুক্তির সাহায্য শিবচর থানা পুলিশের একটি দল রাজধানীর কাপ্তান বাজার থেকে আরমানকে গ্রেপ্তার করে।

ওসি মিরাজ হোসেন বলেন, ‘বাকি আসামিদের ধরতে আমরা কাজ করে যাচ্ছি।’

বেলাল/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়