ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইউএনও পরিচয়ে চাঁদা দাবি

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:৩৪, ৯ ডিসেম্বর ২০২১
ইউএনও পরিচয়ে চাঁদা দাবি

প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুরে ইউএনও পরিচয়ে পাঁচ ব্যবসায়ীর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সবাইকে সতর্ক থাকতে বলেছে উপজেলা প্রশাসন। বুধবার (৮ ডিসেম্বর) এ ঘটনা ঘটে।

জানা যায়, একটি নাম্বার থেকে মাধবপুর বাজারের গোপাল মিষ্টান্ন ভাণ্ডারের স্বত্বাধিকারী রাজন রায়ের মোবাইল ফোনে কল আসে। এসময় কলদাতা নিজেকে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে বলেন, র‌্যাব ও পুলিশকে সঙ্গে নিয়ে আপনার দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। বাঁচতে চাইলে দ্রুত ৫০ হাজার টাকা পরিশোধ করুন। একইভাবে দুইটি নম্বর থেকে আরও পাঁচটি মিষ্টির দোকানের স্বত্বাধিকারীর কাছে চাঁদা চাওয়া হয়।

প্রথমবার কল পেয়ে ব্যবসায়ীরা আতঙ্কিত হন। কিন্তু বার বার কল আসার পর তাদের সন্দেহ হয়। পরে তারা ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈনের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে একটি বার্তা দেন ইউএনও। সেই বার্তায় তিনি এ ধরনের প্রতারক থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।

এ বিষয়ে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, ঘটনাটি জানার পরপরই থানা পুলিশকে জানিয়েছি। তথ্য-প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।

মামুন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়