ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ৯ ডিসেম্বর ২০২১  
পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী

রাজশাহীতে ইফতেখার আল আমিন (৩৭) নামের এক পুলিশ কর্মকর্তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ওই পুলিশ কর্মকর্তার স্ত্রীকে (৩২) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আরএমপি’র বোয়ালিয়া মডেল থানাধীন মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল আমিন মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। দাম্পত্য কলহের জের ধরে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ইফতেখার ও তার স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় ইফতেখারের গোপনাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী। বিষয়টি তাৎক্ষণিকভাবে জানতে পেরে পুলিশ সদস্যরা ইফতেখারকে রামেক হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে যান। তাকে দুই নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এসআই ইফতেখারকে দেখতে হাসপাতালে গেছেন এবং তার চিকিৎসার ব্যাপারে  খোঁজ-খবর নিয়েছেন।

আরএমপির মুখপাত্র আরও জানিয়েছেন, এসআই ইফতেখারের স্ত্রীকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

রামেক হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহমেদ উল্লাহ জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা ইফতেখারের অবস্থা আশঙ্কাজনক। ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলা হয়েছে। তার গোপনাঙ্গ দুই ভাগ হয়ে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ইফতেখারকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। অস্ত্রোপচার চলছে। তাকে রক্ত দিতে হবে। তার সুস্থতার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

তানজিমুল/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়