ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জনসংহতি সমিতির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৪৭, ১৩ ডিসেম্বর ২০২১
জনসংহতি সমিতির নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বান্দরবানে জনসংহতি সমিতির এক নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে পাহাড়ে মাটিচাপা দেওয়া অবস্থায় তার লাশ পুলিশ উদ্ধার করে। বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের নাম পুশো থোয়াই মার্মা (৩৮)। তিনি সদর উপজেলার কুহালং ইউনিয়নের চেমীডুলু পাড়ার অং ছা সিং মার্মার ছেলে। তিনি রাজনৈতিক দল জেএসএস এর সদর উপজেলার সাধারণ সম্পাদক ও জেএসএস এর জেলা কমিটির সদস‍্য।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বান্দরবান সদর উপজেলার ডুলুপাড়া এলাকায় নিজ বাড়িতে পুশো থোয়াই মার্মা রাতের খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী তার ঘরে প্রবেশ করে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে গুলি করে হত্যা করে লাশ মাটিচাপা দেয়।

এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে রাতে জেএসএস ও মারমা ন্যাশনাল পার্টির গোলাগু‌লিতে উসাইমং মারমা না‌মে মারমা ন‌্যাশনা‌ল পা‌র্টির এক সদস‌্য গু‌লি‌বিদ্ধ হ‌ন। পরে তা‌কে উদ্ধার ক‌রে রাঙ্গামা‌টির কাপ্তাই‌য়ের চন্দ্রঘোনার খ্রিস্টান মিশনারি হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।

ওসি রফিকুল আমিন আরও  জানান, সোমবার সকালে পুলিশ পুশো থোয়াই মার্মার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এসময় জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি একে এম জাহাঙ্গীর ও জেএসএস নেতারা উপস্থিত ছিলেন।

বাসু/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়