ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অপহৃত শিশুকে দত্তক নিতে অনুরোধ, সাথী আটক

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৩ ডিসেম্বর ২০২১  
অপহৃত শিশুকে দত্তক নিতে অনুরোধ, সাথী আটক

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় অপহরণ হওয়া কাইয়ুম নামের দেড় বছরের এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ওই শিশুকে অপহরণ করার অপরাধে সাথী (২২) নামের এক নারীকে আটক করা হয়। 

সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১২-এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের কুশারিয়া গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে র‌্যাব। 

আটক হওয়া সাথীর বাড়ি টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার গোবিনদাসী গ্রামে। 

সন্ধানপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, রোববার সকাল থেকে সাথী একটি শিশুকে নিয়ে কুশারিয়া গ্রামের বিভিন্ন স্থানে ঘুরাফেরা করছিল। এ সময় শিশুটিকে দত্তক নিতে অনেককে অনুরোধ করেন তিনি। দুপুরের দিকে সাথী বাচ্চাটিকে নিয়ে মুনছুর আলীর বাড়িতে যান। মুনছুর খেয়াল করেন বাচ্চাটি ওই নারীর কোলে থাকতে চাচ্ছে না এবং কান্নাকাটি করছে। বিষয়টি তার সন্দেহ হলে বাচ্চাসহ তিনি সাথীকে চেয়ারম্যানের কাছে নিয়ে আসেন। পরে জেরার মুখে সাথী শিশুটিকে অপহরণ করে নিয়ে আসার কথা জানায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং সাথীকে আটক করে।

কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, শনিবার (১১ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা মো. কাইয়ুম। সেই ডায়েরি আমলে নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাথীর লোকেশন শনান্ত করার চেষ্টা করে র‌্যাব। আমরা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করি। উদ্ধার হওয়া শিশুটিকে তার বাবা-মার কাছে হস্তান্তর করা হয়েছে।

কাওছার/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়