ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রী-ছেলেকে গলা কেটে হত্যা, স্বামী আটক

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:৩২, ১৩ ডিসেম্বর ২০২১
স্ত্রী-ছেলেকে গলা কেটে হত্যা, স্বামী আটক

স্বামী ও সন্তানের সঙ্গে রেশমি আক্তার। ফাইল ফটো

নরসিংদীর ঘোড়াদিয়ায় স্ত্রী ও ছেলে সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগে মাদকাসক্ত স্বামী ফখরুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

রোববার (১২ ডিসেম্বর) রাত দেড়টার দিকে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া গ্রামের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া গ্রামের পশ্চিমপাড়া এলাকার ফখরুল ইসলামের স্ত্রী রেশমি আক্তার (২৬) ও ১৫ মাস বয়সী শিশু পুত্র সালমান সাফায়াত।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে পারিবারিকভাবে নরসিংদী শহরের দত্তপাড়ার রেশমি আক্তারের সঙ্গে চিনিশপুরের ঘোড়াদিয়ার ফখরুল ইসলামের বিয়ে হয়। ফখরুল মাদকাসক্ত হওয়ায় ও তার চাকরি না থাকা নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ লেগে থাকতো। বেশ কয়েকবার ফখরুলকে মাদক থেকে দূরে রাখার জন্য রিহ্যাবে দেওয়া হয়। কিন্তু মাদকাসক্তি থেকে মুক্ত হতে পারেননি।

রোববার রাত দেড়টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডার একপর্যায়ে স্ত্রী রেশমি ও ১৫ মাস বয়সী ছেলে সন্তানকে ধারালো ছুড়ি দিয়ে গলা কেটে হত্যা করেন ফখরুল। পরে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় ফখরুলের বড় ভাই ও স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

নিহত রেশমির বাবা পারভেজ মিয়া জানান, মেয়ের সঙ্গে তার শ্বশুরবাড়ির সম্পর্ক ভালো ছিল না জানতাম। কিন্তু পরিস্থিতি এত খারাপ ছিল জানতাম না। এসব নিয়ে আমাদের কখনও কিছু বলতেও চাইতো না সে। আমার মেয়ে ও নাতিকে গলা কেটে হত্যার জন্য তার স্বামী ফখরুলের বিচার চাই।

ফখরুলের বড় ভাই শরীফুল বলেন, আমার ভাই ফখরুল মাদকাসক্ত ছিলো। প্রায়ই তার স্ত্রীর সাথে ঝগড়া করতো। রোববার রাত দেড়টার দিকে তাদের ঘর থেকে ঝগড়ার শব্দ শুনে মা তাদের ঘরের সামনে গিয়ে অনেক ডাকাডাকি করেন। কিন্তু কোনও সাড়াশব্দ না পাওয়ায় চলে আসেন। পরে ফখরুল গেট খুলে পালানোর সময় তার ঘরের সামনে গিয়ে দেখি, তার স্ত্রী ও সন্তানের রক্তাক্ত লাশ বিছানায় পড়ে আছে। সাথে সাথে তার পিছু নেই। পরে একজন রিকশাওয়ালা ও কয়েকজন এলাকাবাসীর সহায়তায় তাকে ধরে এনে পুলিশের হাতে তুলে দেই।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী ফখরুল ইসলামকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ফল কাটার একটি ধারালো ছুড়ি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফখরুল কলহের কারণে স্ত্রী-ছেলেকে হত্যা করেছে বলে জানিয়েছে।

মাহমুদ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়