ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপি নেতা আলালের বিরুদ্ধে ছাত্রলীগের মিছিলে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ১৩ ডিসেম্বর ২০২১  
বিএনপি নেতা আলালের বিরুদ্ধে ছাত্রলীগের মিছিলে সংঘর্ষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে গাজীপুর সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড ছাত্রলীগ। মিছিল চলাকালে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে গাজীপুর শহরের কাশেমপুর রোড থেকে মিছিল নিয়ে কোনাবাড়ী ফ্লাইওভারের নিচে পৌঁছালে সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শী ও একাধিক নেতাকর্মী জানান, শান্তিপূর্ণভাবে মিছিল চলছিল। কিন্তু হঠাৎ আমবাগ এলাকার দুই জন ছেলের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। এ সময় আশপাশ থেকে ছাত্রলীগের আরেকটি গ্রুপ চলে আসলে শুরু হয় সংঘর্ষ। এতে বেশ কয়েকজন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ দুইজনকে তাদের হেফাজতে নিয়ে নেয়।

পরে আহতদের উদ্ধার করে নিয়ে যায় অন্য ছাত্রলীগ কর্মীরা। আহত হয়েছেন ইমরান হোসেন (২০), সেলিম রানা (১৭), সোহেল রানাসহ বেশ কয়েকজন।

মহানগর ছাত্রলীগ নেতা রাকিব হোসেন বলেন, ‘নিজেদের কথা কী বলবো। আমাদের বিরোধী হলেও ওরা তো ছাত্রলীগের অংশ। বিএনপির বিরুদ্ধে মিছিলে নিজেদের মধ্যে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনা সত্যি হতাশাজনক।’

গাজীপুর মহানগর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. হেলাল উদ্দিন বলেন, ‘প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় আমার ওয়ার্ডের ছাত্রলীগ নেতাকর্মীরা মিছিল বের করে। আমার ওয়ার্ডের ছাত্রলীগ কোনো অপকর্মের সঙ্গে জড়িত না। কিছু প্রয়োজন হলে ওরা আমাকে বলে। কিন্তু মিছিল চলাকালে কিছু ছাত্রলীগ ও বিএনপি কর্মীরা হামলা চালায়। পরবর্তীতে পরিবেশ শান্ত হলে মিছিল নিয়ে চলে আসে।’

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, ‘মিছিলে সংঘর্ষের কথা শুনেছি। তবে সেটা তেমন বড় ঘটনা ছিলো না। পুলিশ ঘটনাস্থলে ছিলো, তারা দ্রুত পরিস্থিতি মোকাবেলা করেছে।’

সংঘর্ষের সময় উপস্থিত ছিলেন কোনাবাড়ী থানার এসআই ফোরকান। তার কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়