ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর, ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ৫

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩৫, ১৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ০১:৩৭, ১৫ ডিসেম্বর ২০২১
শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর, ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ৫

ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর ইউনিয়নের মীনগ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন বিশ্বাসের অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। নৌকার সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অভিযোগ করেছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকালের ঘটনার জের ধরে সন্ধ্যার দিকে হাটফাজিলপুর ও আবাইপুর বাজারে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপকালে ৫ জন আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মোদাচ্ছের ও মহাসিন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন অভিযোগ করে জানান, এ ইউনিয়নের আসন্ন নির্বাচনকে সামনে রেখে তার কর্মী-সমর্থকরা মীন গ্রামে নির্বাচনী অফিসে বসে ছিল। এ সময় নৌকা সমর্থিত প্রার্থী মোক্তার মৃধার কর্মীরা হামলা চালিয়ে তার অফিস ভাঙচুর করে। এ ঘটনার পর তারা হাটফাজিলপুর ও আবাইপুরে আমাদের কর্মীদের ধাওয়া করলে অন্তত ৫ জন আহত হয়।

অপরদিকে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোক্তার আহমেদ মৃধা পাল্টা অভিযোগ করে জানান, স্বতন্ত্র প্রার্থীর লোকজন নৌকার অফিসে হামলা চালানোর কারণে এ ঘটনার সৃষ্টি হয়েছে।

এদিকে শৈলকুপার সহকারী পুলিশ সুপার অমিত বর্মন জানান, ঘটনা শুনে পরিস্থিতি স্বাভবিক রাখতে তিনটি স্পটেই পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা হলে জড়িতদের আটক করা হবে।

রাজিব/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়