ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইউপি নির্বাচন: ফরিদপুরে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১৭ ডিসেম্বর ২০২১  
ইউপি নির্বাচন: ফরিদপুরে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের পরে সহিংসতায় দুলাল সিকদার (৫৭) নামের এক ব্যক্তি নিহতের প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মুনসুরাবাদ গ্রামে মানববন্ধন করে নিহতের পরিবার ও এলাকাবাসী।

বিক্ষুদ্ধ এলাকাবাসী মুনসুরাবাদ বাজার এলাকায় ঘণ্টাব্যাপি মানববন্ধন করে। কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, হামিরদী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য জেসমিন আক্তার, নিহতের ছেলে নাহিদ সিকদার, মোস্তফা মাতুব্বর, হাসিনা সিকদার প্রমুখ।

বক্তারা বলেন, ‘পরিকল্পিতভাবে স্থানীয় সন্ত্রাসী ইমরান মাতুব্বর গংরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমরা এর সঠিক তদন্তের মাধ্যমে বিচার চাই। এলাকার মানুষ ইমরানদের অত্যাচারে অতিষ্ঠ।’ 

বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে বর্তমান নির্বাচিত ইউপি মেম্বার আলম মোল্লার সমর্থকদের সঙ্গে পরাজিত মেম্বার প্রার্থী বাবর আলীর সমর্থকদের সংঘর্ষের জের ধরে দুলাল সিকদারকে হত্যা করা হয়। নবনির্বাচিত ইউপি সদস্য আলম মোল্লার সমর্থকেরা দুলাল সিকদারকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ উঠে। 

দুলাল সিকদার (৫৭) হামেরদী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পরাজিত সদস্য বাবর আলীর সমর্থক। দুলাল সিকদার কৃষিকাজ করতেন। তিনি মনসুরাবাদ গ্রামের মৃত লাল মিয়া সিকদারের ছেলে।
 

উজ্জ্বল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়