ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লালমনিরহাট চেম্বার অব কমার্সের নির্বাচনে জয়ী হলেন যারা

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৮, ১৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১০:৫৬, ১৯ ডিসেম্বর ২০২১
লালমনিরহাট চেম্বার অব কমার্সের নির্বাচনে জয়ী হলেন যারা

উৎসব আমেজে সম্পন্ন হলো লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র নির্বাচন। এতে বাবু-কবীর-শাহাআলম প্যানেলের ৯ জন এবং সিরাজুল-মোকছেদ প্যানেলের ৩ জন বিজয়ী হয়েছেন।

চেম্বার ভবনে শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ৮ টায় শুরু হওয়া ভোট শেষ হয় বিকাল ৪ টায়। ভোট গণনা চলে রোববার (১৮ ডিসেম্বর) ভোর পর্যন্ত। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট হুমায়ুন কবির মুকুল ।

নির্বাচন পরিচালনা বোর্ড সূত্র জানিয়েছে, জেলার সব থেকে বড় এই ব্যবসায়িক সংগঠনে জেনারেল গ্রুপে ৫৩৪ এবং অ্যাসোসিয়েট গ্রুপে ৪৫১ জন ভোটার ভোট দেন। জেনারেল গ্রুপে ২৫ এবং অ্যাসোসিয়েট গ্রুপে ১২ জন পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

দুটি প্যানেলের বাবু-কবীর-শাহাআলম প্যানেলে আব্দুল হামিদ বাবু ৩৬০, আশিকুজ্জামান সোহাগ ৩৩১, সাখাওয়াত হোসেন ৩০১, শাহাজাহান আলী লাভলু ২৭১, আওলাদ হোসেন লিটন ২৭১, আলী হাসান নয়ন ২৬১, শাহআলম শেখ ২৪৮, খোরশেদ আলম দুলাল ২৪০ ও  সেকেন্দার আলী ২৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

অপরদিকে সিরাজুল-মোকছেদ প্যানেলে সিরাজুল হক ২৫০, মজমুল হক ২৭৭ ও হুমায়ুন কবীর সওদাগর ২৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

বিজয়ী এই ১২ পরিচালক লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র নতুন কমিটি গঠন করবেন। ব্যবসায়িরা মনে করছেন নির্বাচিত নতুন কমিটি জেলার ব্যবসায়িদের বিভিন্ন সমস্যা সমাধান ও সম্ভাবনা নিয়ে কাজ করবেন। 

ফারুক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়