ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শিক্ষা কর্মকর্তা ​লাঞ্ছিত, দেওয়ানগঞ্জের পৌর মেয়র বহিষ্কার

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২০ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৫:২৮, ২০ ডিসেম্বর ২০২১
শিক্ষা কর্মকর্তা ​লাঞ্ছিত, দেওয়ানগঞ্জের পৌর মেয়র বহিষ্কার

শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিত করা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।  

রোববার (১৯ ডিসেম্বর) দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে শহীদ মিনারে দেওয়ানগঞ্জ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে লাঞ্ছিত করার অভিযোগে ওইদিনই মেয়রের বিরুদ্ধে মামলা করা হয়। 

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অভিযোগ অস্বীকার করে পৌর মেয়র বলেন, ‘ওই কর্মকর্তা সাবেক শিবির ও বিএনপির নেতা ছিলেন। তার ছোট ভাই বর্তমানে জামালপুর জেলা জামায়াতের নায়েবে আমীর। আমাকে ফাঁসাতে পরিকল্পিতভাবে মিথ্যা বানোয়াট অভিযোগ করা হয়েছে।’

এদিকে পৌর মেয়রের বিরুদ্ধে করা মামলা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে তা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে দেওয়ানগঞ্জ পৌর পরিষদ।  

মেয়রের শাস্তির দাবিতে শিক্ষক সমিতির ব্যানারে মানববন্ধন করেছে স্থানীয় শিক্ষককদের একাংশ।

উল্লেখ্য, জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে উপজেলা প্রশাসন বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব পালন করেন শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ। ১৬ ডিসেম্বর ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করছিল। এ সময় দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহান শাহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে যান। উপস্থাপক শ্রদ্ধা নিবেদনের জন্য মাইকে প্রশাসন ও বিভিন্ন সংগঠনের নাম ঘোষণা করতে থাকেন। পৌরসভার নাম ৫ নম্বরে ঘোষণা করার কারণে মেয়র প্রকাশ্যে ওই শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাকে থাপ্পড় মারেন।

সেলিম /সুমি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়