ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ক্রিকেট লীগ চালুর দাবিতে মানববন্ধন 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২২ ডিসেম্বর ২০২১  
ক্রিকেট লীগ চালুর দাবিতে মানববন্ধন 

গোপালগঞ্জে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ চালুর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে স্মারকলিপি দিয়েছে খেলোয়াড়রা। গোপালগঞ্জ ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এ কর্মসূচী পালন করে।

বুধবার (২২ ডিসেম্বর) সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের ওপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে ক্রিকেটাররা। এসময় লীগ চালুর দাবিতে প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়।

গোপালগঞ্জ ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি আল মাহমুদুল হাসান লিংকন, সাধারণ সম্পাদক লিপটন শিকদার, শেখ জামিল আহম্মেদ তামিম, সৌরেন মন্ডল, সিকদার প্রান্ত, সাজেদুল ইসলাম সজীব বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, ২০১২ সালে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পুন:সংস্করন করা হলেও ২০১৪ সাল থেকে কোনো ক্রিকেট লীগ চালু হয়নি। এতে জেলার ক্রিকেটাররা কোনো সুযোগ সুবিধা পাচ্ছেন না। এ জেলা থেকে কোনো ক্রিকেটার বড় কোনো পর্যায়ে খেলার সুযোগ পাচ্ছেন না। লীগ আয়োজন না হওয়ায় ক্রিকেটাররা হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। দ্রুত এ স্টেডিয়ামে ক্রিকেটলীগ চালুর দাবি জানান তারা।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে স্মারকলিপি তুলে দেয়া হয়।

বাদল সাহা/সুমি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়