ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেম্বার প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ২৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:১২, ২৬ ডিসেম্বর ২০২১
মেম্বার প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

ঢাকার সাভারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক ইউনিয়নে এক মেম্বার প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। এতে কেউ আহত না হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী মেম্বার প্রার্থীর দুই কর্মী।

শনিবার (২৬ ডিসেম্বর)রাত পৌনে ৮টার দিকে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া ব্রুজপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

রোববার (২৭ ডিসেম্বর)সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বিষয়টি জানিয়েছেন।

ভুক্তভোগীরা হলেন— এক নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোহাম্মদ আলীর কর্মী আব্দুল মোতালেব, মো. জয়নাল ও অটোরিকশা চালক মো. হোসেন।

আব্দুল মোতালেব জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্বাচনি প্রচারণার মাইক নিয়ে অটোরিকশায় চড়ে প্রচারণা চালাচ্ছিলেন তারা। এসময় ব্রুজপাড় এলাকায় গেলে অন্ধকারের মধ্যে ৮-১০ জন তাদের পথরোধ করে। পরে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে ও অটোরিকশায় এলোপাথাড়ি লাথি দিতে থাকে। এসময় ধারালো অস্ত্র দিয়ে অটোতে আঘাত করে তারা। কিন্তু দ্রুত অটোরিকশা থেকে নেমে যাওয়ায় অল্পের জন্য প্রাণে বাঁচেন তারা দুজন।

মেম্বার প্রার্থী মোহাম্মদ আলী সরকার বলেন, ‘আমার ফিল্ড ভালো দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের মেম্বার প্রার্থী সাজু মোল্লার লোকজন কয়েক দিন ধরেই বাঁধা সৃষ্টি করে আসছিলো। তিন-চার দিন আগে সন্ধ্যার পর ডেকো গার্মেন্টস এলাকায় সাজুর কর্মীরা মদ খেয়ে আমার পোস্টার ছিড়েছে। কিন্তু ঝামেলা চাইনি দেখে চুপচাপ ছিলাম। আজ সাজুর কর্মী আলেকের বাড়ির সামনে আমার নির্বাচনি প্রচারণায় হামলা করা হয়েছে। ইচ্ছে করে ঝামেলা করতে এধরনের নোংরা কাজ করেছে তারা। আমি থানায় এসেছি অভিযোগ দিতে।’

তবে একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাজু মোল্লার নির্বাচনি অফিসে গিয়েও তাকে পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, আমি ওই এলাকার বিট অফিসার। এক মেম্বার প্রার্থী তার প্রচারণায় হামলার অভিযোগ দিয়েছেন। তদন্ত করে এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

সাব্বির/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়