ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাঙামাটির দুর্গম কেন্দ্রগুলোও শান্তিপূর্ণ ও উৎসবমুখর 

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৬ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:২৬, ২৬ ডিসেম্বর ২০২১
রাঙামাটির দুর্গম কেন্দ্রগুলোও শান্তিপূর্ণ ও উৎসবমুখর 

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে রাঙামাটির দুই উপজেলার ১০টি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে উৎসবমুখর ভোটগ্রহণ চলছে। দুর্গম হলেও এখন পর্যন্ত কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে রাঙামাটি সদর ও নানিয়ারচরসহ ১০টি ইউনিয়নের ৯০টি ভোট কেন্দ্রের ২৩৬টি ভোট কক্ষে এ ভোটগ্রহণ শুরু হয়েছে। দুর্গম উপজেলার পাহাড়ী ও বাঙালি নারী-পুরুষরা সারিবদ্ধভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে।

এখন পর্যন্ত রাঙামাটির ২ উপজেলায় ১০ ইউপিতে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি কেন্দ্রে এলাকায় অতিরিক্ত পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনসার-ভিডিপি মোতায়ন রয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে রয়েছে মোবাইল কোর্ট।

এদিকে, সাপছড়ি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নিরু কুমার চাকমা বলেন, সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত ।

রাঙামাটি সদর উপজেলার সাপছড়ির ইউনিয়নের মানিকছড়ি প্রিয় মোহন দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা প্রকৌশলী জাফর আহম্মদ খান জানান, সকাল থেকে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে।  সবাই শৃঙ্খলা মেনে ভোট দিচ্ছেন। ভোট গ্রহণ বিকাল ৪টা পর্যন্ত চলবে।

প্রসঙ্গত, নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত সদস্য পদে ৬৯ জন এবং সাধারণ সদস্য পদে ২১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১৭ জন সদস্য প্রার্থী।

বিজয় ধর/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়