ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জের ২২ ইউনিয়নে আওয়ামী লীগ ৯, স্বতন্ত্র ১৩

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২৭ ডিসেম্বর ২০২১  
কিশোরগঞ্জের ২২ ইউনিয়নে আওয়ামী লীগ ৯, স্বতন্ত্র ১৩

কিশোরগঞ্জে তিন উপজেলা জেলা ভৈরব, কটিয়াদী ও হোসেনপুরের ২২টি ইউনিয়ন পরিষদে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিস ভোট গণনার পর বেসরকারিভাবে ২২টি ইউনিয়নে ভোটের ফলাফল ঘোষণা করেছে। ফলাফলে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ৯ জন ও স্বতন্ত্র ১৩জন প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, ভৈরব উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত ৪ জন ও স্বতন্ত্র প্রার্থী ৩ জন বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত বিজয়ীরা হলেন- সাদেকপুর ইউনিয়নে সাফায়েত উল্লাহ, শিমুলকান্দি ইউনিয়নে মিজানুর রহমান, শিবপুর ইউনিয়নে শফিকুল ইসলাম ও আগানগর ইউনিয়নে হুমায়ুন কবির।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী শ্রীনগর ইউনিয়নে হারুন অর রশিদ ভূইয়া, কালিকা প্রসাদ ইউনিয়নে লিটন মিয়া ও গজারিয়া ইউনিয়নে এ.এম শাহরিয়ার।

কটিয়াদী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২টিতে আওয়ামী লীগ ও ৭টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন- আওয়ামী লীগ সমর্থিত সহশ্রাম ধুলদিয়া ইউনিয়নে আবুল কাসেম আকন্দ, চান্দপুর ইউনিয়নে মাফুজুর রহমান। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে আচমিতা ইউনিয়নে মতিউর রহমান, করগাঁও ইউনিয়নে নাদিম মোল্লা, মুমুরদিয়া ইউনিয়নে আলা উদ্দিন সাবেরী, মসূয়া ইউনিয়নে আবু বকর সিদ্দিক, লোহাজুড়ি ইউনিয়নে হায়দার মারুয়া, জালালপুর ইউনিয়নে রফিকুল আলম ও বনগ্রাম ইউনিয়নে জসিম উদ্দিন। 

হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩টিতে আওয়ামী লীগ ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন- আওয়ামী লীগ সমর্থিত পুমদী ইউনিয়নে আব্দুল কাইয়ুম, সিদলা ইউনিয়নে কামরুজ্জামান কাঞ্চন ও গোবিন্দপুর ইউনিয়নে মোহাম্মদ সাইদুর রহমান। এছাড়া স্বতন্ত্র প্রার্থী জিনারী ইউনিয়নে আজহারুল ইসলাম, আড়াইবাড়িয়া ইউনিয়নে খুর্শিদ উদ্দিন ও সাহেদল ইউনিয়নে ফিরোজ উদ্দিন।

রুমন/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়