ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘খালেদার নেতৃত্বে আন্দোলনে সরকারের পতন ঘটবে’ 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ২৯ ডিসেম্বর ২০২১  
‘খালেদার নেতৃত্বে আন্দোলনে সরকারের পতন ঘটবে’ 

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনে সরকারের পতন ঘটবে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘আন্দোলন করে সরকারের পতন ঘটাতে হবে। জনগণ আর তাদের চাচ্ছে না।’

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের সামনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দেওয়ার দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নরসিংদী জেলা বিএনপি আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার প্রমুখ।

জেলার ছয় উপজেলা থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে স্লোগান দিতে দিতে জনসভায় যোগ দেন। দুপুর আড়াইটায় শুরু হওয়া জনসভা শেষ হয় বিকেল ৫টায়। সভায় কয়েক শত নেতাকর্মী অংশ নেয়।

আমির খসরু মাহমুদ বলেন, ‘বর্তমানে নির্বাচন কমিশন গঠনের প্রতি মানুষের নূন্যতম আগ্রহ নেই। ভোট ডাকাতি করে সরকার ক্ষমতায় আছে। তারা দেশের আত্মা বিক্রি করে দিয়েছে। এখন মানুষ জেগে উঠছে। আমরা খালেদা জিয়াকে মুক্ত করবো, উন্নত চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হবেন এবং তার নেতৃত্বেই আন্দোলনে এই সরকারের পতন ঘটাতে হবে।’

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে। বেগম জিয়াকে সরিয়ে সরকার পথের কাটা দূর করতে চাচ্ছে। বেগম জিয়ার নাম বাংলার কুটির থেকে সরকারের পুলিশ আর রক্ষী বাহিনী মুছতে পারবে না।

হানিফ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়